ইতালিতে জিয়ার মৃত্যুবার্ষিকী পালন।
ভিজিট করতে ক্লিক করুন!
ভিজিট করতে ক্লিক করুন!

মহান স্বাধীনতার ঘোষক, আধুনিক বাংলার রুপকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান( বীর উত্তম) এর ৩৮ তম শাহাদাৎ বাষির্কী এবং আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায়,ইতালি মনফালকোনে গরিঝিয়া শাখার বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

ইতালি মনফালকোনে শহরের (অরাতরিও সানমিখিয়েলে Oratorio San Michele) একটি হল রোমে এই আয়োজন করা হয়। এতে ইতালি মনফালকোনে গরিঝিয়া শাখার প্রধান আহবায়ক নুরুল আমিন খন্দকারের সভাপতিত্বে ও হামীম হুসাইনের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইতালি বিএনপি মনফালকোনে গরিঝিয়ার শাখার বিএনপির নেতা জনাব রফিকুল ইসলাম মোস্তাক।

আলোচনা সভায় বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাসনামলের উপর গুরুত্বারোপ করে স্মৃতিচারণমুলক আলোচনা করেন ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ,কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব মাহিদুর রহমান ও দেশনায়ক তারেক রহমানের মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবু সায়েম এবং ইতালি বিএনপির সম্মানিত সভাপতি হাজী আব্দুর রাজ্জাক।

এ ছাড়াও উক্ত ইফতার ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন ইতালি বিএনপির মনফালকোনে গরিঝিয়া শাখার যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির,সদস্য আহবায়ক, এস এম কবির, জরিরুল ইসলাম (ময়না), আমিনুল ইসলাম বাচ্ছু সহ ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জালাল উদ্দিন, মাইন উদ্দিন, মোঃ জামাল মিয়া,পরিদ মিয়া,শাহালম মিয়া,মোঃ মামুন মিয়া, এরশাদ উল্লাহ,মোঃ জহিরুল ইসলাম, মোঃ মিজানুর রহমান খান,আলআমিন খন্দকার, মিজান মিয়া,মোঃ নেয়ামত উল্লাহ, ডেলোয়ার হোসেন, জিল্লু মিয়া,সাহাদাত হুসেন, মোসা ইসলাম ,এস এম ওসমান,নাসির লতিফ হাবিব মিয়া সহ আরো অনেকেই।

রফিকুল ইসলাম মোস্তাক বলেন বিএনপি ক্ষমতায় না থাকলেও বিএনপি’র ভালবাসা দেশের প্রতিটি মানুষের অন্তরে ধারন করা আছে। আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি সহ পরিবারের সবার সুস্বাস্থ্য কামনা করে মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন ।ইফতার ও দোয়া মাহফিলে ইতালি বিএনপি মনফালকোনে এর বিএনপি নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

Please To Write An Article Sign-Up
error0
News Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *