ভিজিট করতে ক্লিক করুন!
ভিজিট করতে ক্লিক করুন!

মসজিদে অবস্থান নিয়ে টাঙ্গাইলের কালিহাতীতে তাবলীগ জামাতের দু’গ্রুপের মধ্যে হাতাহাতি ও বেডিংপত্র ফেলে দিয়ে মসজিদে তালা লাগানোর ঘটনা ঘটেছে। উপজেলার বেতডোবা বায়তুল করিম কোর্ট জামে মসজিদে বুধবার সকালে এ ঘটনা ঘটে।
স্থানীয় মুসল্লীদের থেকে জানা যায়, দিল্লির নিজামউদ্দিন (সা’দ) অনুসারীদের একটি দল মঙ্গলবার বিকেলে ওই মসজিদে থাকার জন্য আসে। কিন্তু মাওলানা জুবায়ের হোসেনের অনুসারীরা তাদের বাধা দেন। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাদপন্থীদের মসজিদে তুলে দিয়ে আসে। বুধবার সকালে জুবায়েরপন্থী কয়েকজন লোক গিয়ে তাদের মারধর করেন এবং বেডিংপত্রসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র মসজিদ থেকে ফেলে দেন।

ভিজিট করতে ক্লিক করুন!
ভিজিট করতে ক্লিক করুন!

এসময় দুই গ্রুপের মাঝে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, মসজিদে অবস্থান করা নিয়ে দু’গ্রুপের মধ্যে তর্কবিতর্ক ও হতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে উভয় গ্রুপেরই মসজিদে থাকার অনুমতি আছে। শান্তির লক্ষ্যে দু’গ্রুপের অনুসারীদের ডেকে বিষয়টি মীমাংসা করা হয়েছে। সাদ গ্রুপের অনুসারীদের দু’দিন ওই মসজিদে থাকার জন্য অনুমতি দেয়া হয়েছে।

Please To Write An Article Sign-Up
error0
News Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *