শোভন ও রব্বানীকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন ছাত্রলীগ নেত্রী !!
ভিজিট করতে ক্লিক করুন!
ভিজিট করতে ক্লিক করুন!

ডেস্ক রিপোর্ট : এবার ছাত্রলীগ নেতা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রব্বানীর গোপন কুকীর্তির কথা ফাস করলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের এক নেত্রী।


উল্লেখ্য, ছাত্রলীগের নতুন কমিটির ঘোষনার পর নতুন কমিটি ও পদ বঞ্চিতদের মাঝে অসন্তোষ ছড়িয়ে পড়ে।এরই জের ধরে গতকাল ১১ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে পদবঞ্চিত নেতা ও নেত্রীদের ওপর বর্বর হামলা চালায় শোভন-রব্বানী নিয়ন্ত্রিত নতুন কমিটির পক্ষের নেতাকর্মীরা। এসময় বেশ কিছু প্রভাবশালী নেতা-নেত্রী গুরুতর আহত হন।


পরবর্তীতে হামলার শিকার ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কার্যকরী সদস্য Zarin Diya এক ফেসবুক পোস্টের মাধ্যমে শোভন ও রব্বানীর কৃত বেশ কিছু কুকর্মের কথা ফাস করেন।এসময় তিনি আরো কিছু গোপন তথ্য প্রকাশ করার হুমকি দেন।নতুন কমিটিকে বিবাহিত ও বিতর্কিত উল্লেখ করে তিনি এ কমিটির প্রতিবাদ করেন। দ্রুতই ছাত্রলীগ নেত্রীর এই পোস্ট টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
বিশেষজ্ঞরা মনে করেন ছাত্রলীগের সকল কুকর্ম তাদের মাধ্যমেই ধীরে ধীরে প্রকাশ্যে আসতে শুরু করেছে্।এঘটনায় দলীয় কোন্দলের প্রকাশ্য বহিপ্রকাশ ঘটেছে।অনেকে শোভন-রব্বানীর চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন।
ছাত্রলীগ নেত্রী Zarin Diya এর টাইমলাইন থেকে ফেসবুক পোস্টটি হুবহু নিচে দেয়া হল :

Zarin Diya

রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রব্বানী ভাই আপনাদের মধু ভর্তি মেয়ে লাগে । বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন কি রে চেহারা সুন্দর আছে ; তো সেজে গুজে আসতে পারো না!
আমি সেজে গুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটি তে রাখলেন না??
আপনারা যেসব মেয়েদের কমিটিতে রেখেছেন তারা কয়দিন থেকে রাজনীতি করে! আপা কি জানেন?? আর নিজে বিবাহিত বলে কমিটিতে দুনিয়ার বিবাহিত মেয়েদের রেখেছেন!!!
আর গোলাম রাব্বানি ভাই আমাকে সবার সামনে বলছিলেন দুইদিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই! কয়জনের বেডে গেছো NSI রিপোর্ট করলেই জানা যাবে। মনে আছে গোলাম রাব্বানী ভাই ?????? আমি তখন আপনার যোগ্য কথার জবাব দিয়েছিলাম। আজ তার শোধ নিলেন?????
অনেক তথ্য অপেক্ষা করছে আপনাদের জন্যে ।
এই বিবাহিত বিতর্কিত কমিটি মানি না ; মানবো ন…
আমার শ্রমের মূল্য দিতে হবে আপনাদের।

Zarin Diya, কার্যকরী সদস্য,বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ”

Please To Write An Article Sign-Up
error0
News Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *