চোরকে চোর বললে আপনার লাগে কেন?

“গা ঘেঁষে দাঁড়াবেন না” এটা নিয়ে যাদের এলার্জি তাদের জন্য। আর বোরখা পরলেই নাকি আপনাদের সব সমস্যা সমাধান হয়ে যাবে? তবে বোরখা পরা বোনটিও কেন রেহাই পাচ্ছেনা? অনেকেই তো দাড়ি টুপি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

এখন কে অরিজিনাল ধার্মিক আর কে লেবাসধারী ভণ্ড ধার্মিক সেকথা আমরা বুঝবো কি করে? কুকর্ম ফাঁস হওয়ার আগে তো সবাই-ই ফেরেস্তা। আপনারা যারা বলেন ” কিছু মানুষের জন্য আজ সবাইকে এক পাল্লায় মাপা হচ্ছে”, তাদেরকে বলছি ভাই, চোরকে চোর বললে আপনার লাগে কেন? আপনি যদি গা ঘেঁষে না দাড়িঁয়ে থাকেন তবে তো আপনার মাথা ব্যাথা থাকার কথা না।

পাবলিক বাসে পুরুষদের অসভ্যতার শিকার হয়নি এমন মেয়ে খুব কম-ই আছে। জানিনা আপনার কন্যা, স্ত্রী, বোন, মা তারা কেউ কোনোদিন এমনটার শিকার হয়েছিলো কিনা😪হয়তো হয়নি/ হয়তো হয়েছে,, লজ্জায় কাউকে বলতে পারেনি,, সবাই তো প্রতিবাদ করতে জানেনা রে ভাই। আপনার যে বোনটি, যে কন্যাটি প্রতিবাদ করতে পারছেনা তার হয়ে নাহয় কেউ করছে এই নিরব প্রতিবাদ। সেটিও আপনার ভালো লাগছেনা।

তবে কি চান আপনার আদরের কন্যাটিও ওই একই পরিস্থিতির শিকার হোক? নাকি ভাবছেন তাকে বোরখা পরালেই সব সমস্যার সমাধান হয়ে যাবে? এখন তো স্বচক্ষেই দেখছেন বোরখা পরার সমাধান কতটুকু? ভাই, মানসিকতার যদি নাহয় পরিবর্তন,, বোরখা কি করে দিবে সমাধান?? নুসরাত হত্যার ঘটনাও যদি আপনাদের চোখে আঙ্গুল দিয়ে দেখাতে না পারে তবে পোশাক সম্পর্কে আপনাদের আর কি-ই বা বলবো? শুধুই বৃথা বাক্য অপচয়😪

Please To Write An Article Sign-Up
0

Author: Mukta Ovimukti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *